Bangla Choti

bd golpo list-new chudachudi story

চাচা ভোদা আর আব্বু মুখে ঠাপ মারতে লাগল

চাচা ভোদা আর আব্বু মুখে ঠাপ মারতে লাগল bangla choti

Intro: ঠাপতে ঠাপাতে আমার ওপর সুয়ে পরে আমাকে জরিয়ে ধরে

আহহহ আহহহ আহহহ এমন সব্দ করতে করতে আমার ভোদার ভিতর মাল আউট করে দিল |

চাচা ভোদা আর আব্বু মুখে ঠাপ মারতে লাগল bangla choti 1.

ঘুম ভাংলো তখন বেলা প্রায় ১২টা। আমি চোখ খুলে আর দেখি আমার পাসে ১ জন বয়স্ক লোক উলঙ্গ হয়ে বসে তার বারা হাতাসছে, বয়স ৬০ তো হবে।

তাকে দেখে আমি আমার নগ্ন শরির ডাকার জন্য চাদর টান দিলাম। বুরাটা আমাকে বলল ভয় পেও না মামনি। আমি তোমার আব্বুর বর ভাই, মানে তোমার চাচা। তো আমার কাসে লজ্জা কি, তুমি তো আমার মেয়ের মতই। আমি জিজ্ঞাসা করলাম আব্বু কোথায়? চাচা জবাব দিল, তোমার আব্বু তোমার আম্মুকে আনতে হসপিটালে গেসে। বলসে আসতে বিকাল হবে।

চাচা ভোদা আর আব্বু মুখে ঠাপ মারতে লাগল bangla choti 2.

আর যাওয়ার আগে আমাকে বলে গেল তোমার যত্ন নিতে। আমি বুজতে পারলাম বুরা আমাকে চুদবে। তারপর বুরা আমার বুকে হাত দিল, আমি চুপ দেখে সে আরো সাহস পেয়ে গেল। সে তার জামা কাপর খুলে নেংটা হয়ে আমাকে বলল, দেখ ত মা আমার বারাটা কেমন? দেখি বারাটা আব্বুরটার চাইতেও বর।

সে সুরুতেই আমার ভোদায় থুতু দিয়ে বারা ঢুকায়ে দিল আর আমাকে কোলে তুলে নিল। বুরা আমাকে বলল, মামনি এটা হল কোল চুদা। আমি সারা বারি হাটতে হাটতে তোমাকে চুদব। এই বলে আমাকে কোল থাপ দিতে দিতে সারা বারি ঘুরাল। আমার খুব ভাল লাগছিল।

বুরা হলেও লোকটার সেক্স প্রচুর। তার পর সে আমাকে আমার পরার টেবিলে বসিয়ে নিজে দারায়ে আমাকে চুদদে লাগল। বলল, মামনি এটাকে বলে টেবিল চুদা, এভাবে প্রায় ৩০ মিনিট চুদার পর সে আমার ভুদার ভিতর মাল আউট করল। আমার সারা শরিরে প্রচন্ড ব্যাথা অনুভব করছিলাম। এর কিছুক্ষন পর বুরা চাচার বারা আবার দারিয়ে গেল।

সে বলল মামনি এখন তোমাকে আর কিছু চুদা শিখাব। আমি হাত জোর করে বললাম চাচা আমার খুব খারাপ লাগছে আমি আর পারব না। কে শুনে কার কথা। আমার পাশে সুয়ে সে তার বারা আমার ভোদায় ডুকিয়ে চুদতে লাগল। আমি পাথরের মত নিস্তেজ পড়ে রইলাম, কখন যে ঘুমিয়ে পরলাম জানি না। বিকাল ৪টায় চাচা আমার ঘুম ভাঙ্গালেন, বললেন আমাকে ফ্রেশ হতে।

আব্বু আম্মু নাকি বিকেলেই ফিরবে। আমি তারাতারি উঠে অনেক সময় নিয়ে গোসল করলাম, ঘর গুলো গুছালাম। কিচেনে গিয়ে দেখি, বিরিয়ানির প্যাকেট। বুঝলাম চাচা এনেছে, প্রচন্দ খুধার্ত ছিলাম। তাই তারাতারি খাওয়া শেষ হয়ে গেল। সব কিছু ঠিক করে আমি ড্রয়িং রুমে গিয়ে বসলাম। তখন ৫.৩০মিনিট। চাচা আমাকে দেখে জিজ্ঞাসা করলেন খাওয়া দাওয়া করছি কিনা।

চাচা ভোদা আর আব্বু মুখে ঠাপ মারতে লাগল bangla choti 3.

আমি হাঁ সুচক মাথা নারালাম। চাচা আমাকে তার পাসে বসতে বলল। আমি তার পাসে বসলাম। সে আমাকে ধরে আমার দুধ টিপতে লাগল। আমি বাধা দিয়ে বললাম প্লিজ ছারেন, তা না হলে আমি চিৎকার দিব। আমি কেন এমন করলাম জানি না কিন্তু চাচা আমার কথায় ঘাবড়ে গেল। সে আর কিছু করল না, মেজাজ খারাপ করে বসে রইল। আমি চুপ করে ভাবতে লাগলাম কি হল এসব আমার সাথে। আমি এখন কি করব? আমার খুব কান্না পাচ্ছিল।

আমি কি করব বুজতে পারছিলাম না। হঠাত কলিং বেল বেজে উঠল। হয়ত আব্বু আম্মু আসছে। আমি গেট খুলতে গেলাম। গেট খুলে দেখি আব্বু দারিয়ে আসে হাতে একটা শপিং ব্যাগ। আব্বু ঘরে ঢুকে দরজা লাগিয়ে দিল। আমি আম্মু কই জিজ্ঞাসা করতেই আব্বু আমাকে কাসে টেনে নিয়ে আমার বুকে হাত দিয়ে দুধ টিপতে টিপতে বলল, তোমার আম্মু আজ আসবে না। মামাকে আজ রিলিজ দিয়েছে। তাই আম্মু মামার বাসায় গিয়াছে। কাল বিকালে আসবে। জানি না কেন কথাটা সুনে আমি খুব আনন্দ পেলাম। আব্বু জিজ্ঞাসা করল চাচা কই। আমি বললাম ড্রয়িং রুমে।

তার পর আব্বু চাচার সাথে কথা বলতে ড্রয়িং রুমে গেল। আমি আমার রুমে গিয়ে সুয়ে সুয়ে নভেল পরতে লাগলাম। কিছুক্ষন পর আব্বু আমাকে ডাক দিলেন। আমি গেলাম। আব্বু আমাকে জিজ্ঞাসা করলেন চাচার সাথে ভাল মত পরিচয় হয়েছি কিনা? আমি বললাম জি। আবার আব্বু বলল আজ বিকালে তুমি নাকি তোমার চাচার সাথে বাজে ব্যবহার করছ? আমি কিছু বললাম না, চুপ করে দারিয়ে রইলাম। আবার আব্বু আমাকে তার কোলের ওপর বসাল। তারপর বলল, মুরব্বিদের সাথে বেয়াদবি করতে হয়না। এখন তোমার চাচার কাছে মাফ চাও।

আনি বললাম সরি চাচা, চাচা আবার হাসতে হাসতে আব্বুর পাসে বসে আব্বুর কোল থেকে আমাকে টেনে তার কোলে নিয়ে বসায়ে আমার দুধ টিপতে লাগল। আব্বু হেসে বলল, ভাইজান আপনার অভ্যাস আগের মতই আসে। চাচা হাসতে লাগল। আব্বু আমাকে বলল আগে নাকি আব্বু ও চাচা একই সাথে খানকি পারায় যেত আর এক মেয়েকে ২ জন মিলে চুদত। আব্বু বলল মামনি আজ রাতে তোমাকেও আমরা দুই ভাই মিলে চুদব। আমি মজা করে বললাম,

আমাকে যে তোমরা ২ ভাই মিলে চুদবে, আমি কি খানকি পারার খানকি নাকি? এখন চাচা আমার দুধ টিপা বন্ধ করে দিয়ে বলল, মাগি দেখি কথা জানে। আমি বললাম, অই বুরা খানকির পোলা তর মা মাগি, তর মা খানকি, এ কথা বলে আমি চাচার মুখে থুথু মারলাম। চাচা যেন এই জিনিসটাই চাসছিল। সে তার জিভ বের করে দিল, আমি আবার থুথু দিলাম।

এতক্ষন বাবা আমার আর তার ভাইয়ের কান্ড দেখছিল। সে আবার বলল, মামনি এই দিকে আস। আমি যেতেই সে আমাকে ঐ শপিং ব্যাগ দিয়ে বলল, যাও এটা পরে আস। চাচা বলল এখানেই পরতে কিন্তু আব্বু নিষেধ করল। আর বলল এটা পরে আমি যেন আমার চুল খুলে রাখি, ঠোটে যেন লাল লিপস্টিক লাগাই।

আমি আমার রুমে গিয়ে ব্যাগ খুলে দেখি, গাঢ় সবুজ কালা্রের এক সেট ব্রা আর প্যান্টি। কিন্তু ব্রা প্যান্টিতে খুবই সামান্য পরিমান কাপড় বাকি সব ফিতা। আমি জামা কাপর খুলে ব্রা প্যান্টিটা পরলাম, আমার দুধের বোটা, পুটকির ফুটা, আর ভোদার ফাক ছাড়া সবই দেখা যাসছে। আমি আমার চুল খুললাম, ঠোটে লাল লিপস্টিক দিলাম।

আমাকে দেখতে ৩ক্স এর খানকিদের মত লাগছে। আমি একটা তোয়ালে আমার শরিরে জরিয়ে ড্রয়িং রু্মে গেলাম। আব্বু আর চাচা আমার দিকে লোভি কুত্তার মত তাকিয়ে আছে। আব্বু বলল, মামনি একটা কাজ কর আমি গান ছারছি, তুমি নাচতে নাচের তোমার তোয়ালে খুলবে। এই বলে আব্বু মিউজিক চ্যানেল অন করল। চ্যানেলে তখন সাকিরার ভিডিও গান দেখাসছে।

আমিও নাচা সুরু করলাম। আমি উলটা ঘুরে দারালাম। যেন আব্বু ও চাচা আমার তানপুরার মত পাছা ভাল করে দেখতে পারে। আমি কোমর নারাতে নারাতে আমার পরনের তোয়ালেটা খুলে ফেললাম। এর পর সুরু করলাম আমার পাছার কাপন, আমি ঘুরে দেখি আব্বু আর চাচা আমার দিকে খুধার্ত কুত্তার মত তাকিয়ে আসে। আমি সোফায় ২ জন এর মাজখানে বসে আব্বু ও চাচার বারা লুঙ্গির ওপর দিয়ে হাতাতে লাগলাম। ২ জন আমার দুধ ধরে টিপতে লাগল।

তখন চাচা আমার দুধ টিপতে টিপতে বলল, দেখসস জামাল আমি তোকে তোর বিয়ার দিনই বলছিলাম না, তর বউকে দেখে যেমন পাকা খানকির মত মনে হয় তার মেয়েগুলোও কিন্তু অমন। তোর বউকে চুদে যে মজা পাইছি তা কোন মাগিকে চুদে পাই নাই, তাদের কথা সুনে আমার মাথা ঘুরে গেল। আমি জিজ্ঞাসা করলাম, এ সব কি বলছেন চাচা,

আম্মুকে আপনি ফাক করছেন? আব্বু আমার ভোদায় একটা আঙ্গুল ঢুকিয়ে দিয়ে বলল, হাঁ মা, তোমার আম্মুকেও আমার বর ভাই মানে তোমার এই চোদনবাজ চাচাও আয়েশ করে চুদেছে। আমি বললাম ওয়াও আব্বু, তাহলে ত তোমার, আমার আর চাচার চোদাচুদির কথা আম্মু জানতে পারলেও কোন সমস্যা নাই, তাই না আব্বু? আব্বু কি ভেবে জানি বলল, না মামনি তোমার আম্মু যেন এসব কথা না জানতে পারে।

আমি বললাম, ঠিক আসে আব্বু। আবার চাচা বলল, কি রে জামাল চল এবার, খানকিটাকে চুদি। এই বলে আমাকে তার কোলের উপর করে আমার পাসায় জোরে জোরে ২/৩ টা থাপ্পর মারল। আমি ব্যাথায় বলে উঠলাম, এই খানকির ছেলে, ব্যাথা পাইনা, সালার বুরা, এই বলে তার বারাটা আমি মুখে নিয়ে চুসা সুরু করলাম। চুসতে চুসতে চাচার বারায় হাল্কা হাল্কা কামর দিতে লাগলাম। চাচা আরামে বলতে লাগল, চুস মাগি, চুস খানকি, আজ তর ভোদা ফাটামু।

আবার ২জন মিলে আমাকে ঝুলিয়ে বেডরুমে নিয়ে গিয়ে বেডে ছুড়ে মারল। এবার চাচা আমার ভোদায় বারা সেট করল, আর আব্বু আমার বুকের ওপর বসে আমার মুখে বারা ঢুকিয়ে ঠাপাতে লাগল। আর নিচে চাচা আমার ভোদা ঠাপাতে লাগল। আমি আরামে পাগল হয়ে জাসছিলাম। আবার আব্বু আমাকে উপুর করে ডগি স্টাইলে চুদতে লাগল, আর চাচা আমার দুধ চুসতে লাগল।

এ ভাবে ৩০ মিনিট চলল। এরপর আমাকে চিত করে আমার মুখের সামনে তার বারাটা ধরল, আর চাচা ভোদা চুদতে লাগল। আব্বু আমার মুখের ভিতর ঠাপ মারতে মারতে বলতে লাগল, ওওওও ই মা…. আমার খানকি মেয়ে, চুস আহ আহ আহ আমার আসছে। এ কথা বলতে বলতে আমার মুখের ভিতর মাল আউট করে দিল। আমি বাধ্য হয়ে সব মাল গিলে ফেললাম।

আবার চাচাও নিচ থেকে জোরে জোরে ঠাপতে ঠাপাতে আমার ওপর সুয়ে পরে আমাকে জরিয়ে ধরে আহহহ আহহহ আহহহ এমন সব্দ করতে করতে আমার ভোদার ভিতর মাল আউট করে দিল। তার পর আমরা ৩জনই ক্লান্ত হয়ে সুয়ে থাকলাম।

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + eight =

image-choti.com is about Bangla Choti © 2017